এই তিন শর্ত না মানলে রিয়াল মাদ্রিদ ছেড়ে দিবেন

0


মৌসুমের শুরু থেকেই ম্যানইতে যাওয়ার গুঞ্জন ছিল রোনালদোর। বেতন নিয়ে ঝামেলার কারনে রিয়াল মাদ্রিদ ছাড়তে চেয়েছিলেন তিনি। একবার তো বলেই দিয়েছিলেন, আমি রিয়াল মাদ্রিদেই ক্যারিয়ার শেষ করতে চাই। তবে সেটা আমার হাতে নেই।

এবার আবারো রিয়াল মাদ্রিদ ছাড়ার হুমকি দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর সেটাও তিনটি কারনে। এমনই খবর দিয়েছে স্পানিশ আউটলেট ডন ব্যালন। কি সেই তিন কারন?

১. মোহাম্মদ সালাহ ও নেইমারকে রিয়াল মাদ্রিদ কিনতে চাচ্ছে। প্রকাশ্যেই নেইমারকে কেনার আগ্রহ প্রকাশ করেছেন পেরেজ। আগ্রহ আছে সালাহর প্রতিও। আর এটাও রোনালদো ভালো করেই জানেন, যদি নেইমার পিএসজি ছাড়ে তাহলে পেরেজ নেইমারকে কিনবেই। অন্যদিকে ফরোয়ার্ড পজিশনে সালাহকেও চাচ্ছে রিয়াল মাদ্রিদ। আর এতে অসন্তুষ্ট রোনালদো।

তিনি রিয়াল মাদ্রিদে থাকাকালীন অন্য কোন বড় তারকা রিয়ালে আসুক সেটা নাকি চায়না এই পর্তুগীজ তারকা। আর রিয়াল মাদ্রিদ যদি তেমন কোন পদক্ষেপ নেয় তাহলে তিনি আবারো রিয়াল ছেড়ে ম্যানইউতে পাড়ি জমাবেন এমনটা নাকি জানিয়েও দিয়েছেন।

২. রোনালদোর দ্বিতীয় শর্ত হল তার বেতন বাড়াতে হবে। আর সেই বেতনের অংকটা হবে নেইমার ও মেসিদের মত। বর্তমানে রোনালদো এই দুই তারকা থেকে অনেক কম বেতনই পেয়ে থাকেন।

৩. রোনালদোর তিন নম্বর শর্ত হল ট্যাক্স নিয়ে। স্পেনের আদালতে রোনালদোর ট্যাক্স নিয়ে চলছে মামলা। আর সেখানে অভিযোগ প্রমানীত হলে জেলের রায় হবে এই তারকার। আর সেই রায় থেকে বাঁচতে তাকে গুনতে হবে ২৬ মিলিয়ন ইউরো। আর এই পুরো টাকাটা রিয়াল মাদ্রিদকে দিতে হবে।

যদি এই তিন শর্ত মানে রিয়াল মাদ্রিদ, তাহলেই নাকি তিনি রিয়াল মাদ্রিদে থাকবেন। অন্যথায় চলে যাবেন রিয়াল ছেড়ে।